মারা গেলেন অভিনেত্রী নিশি সিং

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:৫১, সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২, ৪ আশ্বিন ১৪২৯

মুম্বাইয়ের টেলি জগতের জনপ্রিয় অভিনেত্রী নিশি সিং মারা গেছেন। রবিবার (১৮ সেপ্টেম্বর) দুপুর ৩টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। নিশির স্বামী লেখক-অভিনেতা সঞ্জয় ভাদিল স্ত্রীর মৃত্যুর খবর জানিয়েছেন।

শনিবার আচমকাই অস্বস্তি বোধ করছিলেন নিশি। তড়িঘড়ি হাসপাতালে ভৰ্তি করা হয় তাকে। কিন্তু শেষ রক্ষা হলো না। ৫০তম জন্মদিনের দু'দিনের মাথায় চলে গেলেন অভিনেত্রী। তার প্রয়াণের খবরে শোকের ছায়া মুম্বাইয়ের টেলি জগতে।

জানা গেছে, বিগত বেশ কয়েক বছর ধরে অসুস্থ ছিলেন নিশি। ২০২০ সালে প্যারালাইসিস অ্যাটাক হয় তার। গত দু'বছরে তিন বার হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি।

নিশির স্বামী সঞ্জয় ভাদিল জানান, চলতি বছরের ৩ ফেব্রুয়ারি দ্বিতীয় স্ট্রোক হয় নিশির। তারপর একটু একটু করে সুস্থ হচ্ছিলেন তিনি। কিন্তু মে মাসে ফের হৃদরোগে আক্রান্ত হন।

সংবাদমাধ্যমকে সঞ্জয় বলেন, 'শেষ কয়েক সপ্তাহে গলায় সংক্রমণের জন্য ভালো করে খাওয়া-দাওয়া করতে পারছিল না ও (নিশি)। সলিড খাবারের পরিবর্তে তরল খাবার দেওয়া হচ্ছিল ওকে।'

স্ত্রীর মৃত্যুতে ভেঙে পড়েছেন সঞ্জয়। বললেন, 'দু'দিন আগে (১৬ সেপ্টেম্বর) ওর ৫০ তম জন্মদিন পালন করলাম। কথা বলতে না পারলেও খুব খুশি হয়েছিল। আমার অনুরোধ রেখে বেসনের লাড্ডুও খেয়েছিল। ওটা ওর ভীষণ প্রিয়। বাঁচার জন্য অনেক লড়াই করেছে। ৩২ বছর আমার সঙ্গে ছিল। ও নেই, সেটা মানতে পারছি না।'

উল্লেখ্য, 'কুবুল হ্যায়', 'ইশকবাজ', 'হিটলার দিদি', 'তেনালি রামা'র মতো ধারাবাহিকে কাজ করেছিলেন নিশি সিং। দর্শকমহলেও প্রশংসিত তার অভিনয়।

 

সূত্র : হিন্দুস্তান টাইমস

Share This Article