লাল সবুজের মহোৎসবে নিরবের সঙ্গে মেহজাবিন, থাকছেন ফেরদৌস-পূর্ণিমা, ইমন-মিমও

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৫২, মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

 ‘বিজয়ের ৫০ বছর লাল সবুজের মহোৎসবে’র আয়োজনে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বারস অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই)।

ফেডারেশন অব বাংলাদেশ চেম্বারস অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) আয়োজনে ‘বিজয়ের ৫০ বছর লাল সবুজের মহোৎসব’।  আগামীকাল থেকে রাজধানীর হাতিরঝিলের উন্মুক্ত মঞ্চে শুরু হচ্ছে এ উৎসব। চলবে ১৬ ডিসেম্বর পর্যন্ত। 

এ আয়োজনে নাচের জুটি হচ্ছেন চিত্রনায়ক নিরব ও মেহজাবিন। আর সিঙ্গেলভাবে নাচবেন ফেরদৌস, পূর্ণিমা ও মিম। পাশাপাশি জুটি হয়ে নাচবেন নায়ক ইমন ও তমা মির্জা। 

জানা গেছে, বুধবার (১ ডিসেম্বর) অনুষ্ঠানটির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভার্চুয়ালি যুক্ত হবেন তিনি। এতে বিশেষ অতিথি হিসেবে সরাসরি উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান।

অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন এফবিসিসিআই’র সভাপতি মো. জসিম উদ্দিন।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন রেজওয়ানা চৌধুরী বন্যা, কৌশিক হোসেন তাপসসহ অর্ধশতাধিক শিল্পী। উদ্বোধনী দিনে প্রদর্শন হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর বিশেষ তথ্যচিত্র। অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত বলেই জানিয়েছেন আয়োজক কমিটি। 

Share This Article