‘বসন্ত বিকেল’ সিনেমার সাড়া জাগানো প্রথম গান প্রকাশিত

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:৪৯, শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২, ২৬ ভাদ্র ১৪২৯

ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত সিনেমা ‘বসন্ত বিকেল’। আগামী ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। রফিক সিকদারের কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালিত এই সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক শিপন মিত্র, নবাগত শাহ হুমায়রা সুবাহ ও তানভীর তনু।

 

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) প্রকাশ পায় সিনেমাটির টাইটেল গান ‘একটা বসন্ত বিকেল’। গানটিতে কণ্ঠ দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় সঙ্গীতশিল্পী এস আই টুটুল ও তরুণ কণ্ঠশিল্পী সুধা। এছাড়া জনপ্রিয় গীতিকবি কবির বকুলের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন রবিন ইসলাম।

গানটি প্রসঙ্গে এস আই টুটুল বলেছিলেন, এটি রোমান্টিক এবং একেবারে ব্যতিক্রম একটি গান। ‘যায় দিন যায় একাকী’র মতোই গানটি। আমার খুবই পছন্দ হয়েছে গানটি। আশা করছি, এই গানটি বাংলা গানে আর একটা মাইলফলক হবে। দর্শক অনেকদিন মনে রাখবে।

২০১৯ সালের নভেম্বর মাসে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় ‘বসন্ত বিকেল’ সিনেমার মহরত। পরে বছরের শুরুতে পাবনায় শুরু হয় সিনেমাটির চিত্রায়ণ। মাঝে করোনার কারণে দীর্ঘ সময় বন্ধ ছিল সিনেমার কাজ। এরপর নতুন স্বাভাবিক অবস্থায় চলতি বছরে শুরুর দিকে একটানা কাজ করে শেষ হয় সিনেমাটির চিত্রায়ণ।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা সুবাহ বলেন, ‘বসন্ত বিকেল’ আমার স্বপ্নের সিনেমা। এ সিনেমা নিয়ে আমি ভীষণ আশাবাদী। দর্শকদের রুচির কথা চিন্তা করে ছবিটি নির্মিত হয়েছে। আমার বিশ্বাস সিনেমাটি আমাকে আরও অনেক দূর নিয়ে যাবে।

পাবনা শহরে বেড়ে ওঠা রুদ্র ও চন্দ্রাবতী নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত দুই হিন্দু যুবক ও যুবতীর প্রেমের পরিণতির গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘বসন্ত বিকেল’ সিনেমাটি।

এতে আরও অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী, শাহনূর, সুচ‌রিতা, ব‌বি, শিশু শিল্পী রাইসা ও আনন্দ, শিবা শানু ও ডন।

অতিথি চরিত্রে অভিনয় করেছেন চল‌চ্চিত্র নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী, মোস্তা‌ফিজুর রহমান মা‌নিক, দেবাশীষ বিশ্বাস, চিত্রনা‌য়িকা তানহা তাসনিয়া, চিত্রনায়ক আমান রেজা ও সঙ্গীতশিল্পী লোপা হোসাইন।

বিষয়ঃ তারকা

Share This Article


আমার ছেলে ঈদের নামাজ পরার জন্য মুখিয়ে আছে: অপু বিশ্বাস

চুমুকাণ্ড: সেই নিপুণের দলে যোগ দেয়া নিয়ে মুখ খুললেন পীরজাদা হারুন

যে কারণে সিনেমা থেকে দূরে আছেন ববিতা

চয়নিকা-বুবলীকে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য পরীমনির

নুসরাতকে খোঁচা দিয়ে মিমির প্রশংসায় পঞ্চমুখ অঙ্কুশ

মাহির ছেলের জন্মদিনে পরীমনির শুভেচ্ছা

ভোটার তালিকায় নাম নেই অনেকের, ব্যক্তি আক্রোশ না অন্য কিছু?

১৯ এপ্রিলই হবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

শাকিবের ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক প্রকাশ

শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’ প্রচারে খরচ কত কোটি

বুর্জ খলিফাতে শাকিবের ঈদের ছবির ট্রেলার!

বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস