পুরনো সম্পর্ক প্রকাশ্যে

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৩৭, বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২, ১৭ ভাদ্র ১৪২৯

ফের আবার আলোচনায় পপস্টার শাকিরা ও  রাফায়েল নাদাল প্রেমের সম্পর্ক ।

বেশ কয়েক বছর আগে পপস্টার শাকিরা জিপসি নামে একটি মিউজিক ভিডিও বানিয়েছিলেন।  তাতে হিরো হিসেবে ছিলেন রাফায়েল নাদাল। চার মিনিটের ওই ভিডিওতে স্বল্প পোশাকে দেখা গিয়েছিল শাকিরাকে। নাদাল এবং তার বেশ কিছু ক্লোজ শট ছিল তাতে। একে অপরকে জড়িয়ে ধরা থেকে চুমু- এমনকি শয্যাদৃশ্য পর্যন্ত ছিল ওই গানে।

অন্য নারীর সঙ্গী হয়ে পার্টি করার সময় শাকিরার কাছে ধরা পড়েছিলেন জেরার্ড পিকে। ঘটনার জেরে বার্সেলোনা সেন্টার ব্যাকের সঙ্গে কলম্বিয়ান সংগীত তারকার ১১ বছরের সংসার ভেঙে গেছে। সেটির মাস তিনেকের মধ্যেই মিলল বিস্ফোরক তথ্য! কিংবদন্তি টেনিস তারকা রাফায়েল নাদালের সঙ্গে গোপন প্রেমে জড়িয়েছিলেন বিশ্বখ্যাত গায়িকা। ক্লারা চিয়ার সঙ্গে পিকের ছবি প্রকাশ করেছিলেন জর্ডি মার্টিন।

স্প্যানিশ পাপারাজ্জি মার্টিন জানিয়েছেন, পিকের সঙ্গে দেখা হওয়ার আগেই নাকি শাকিরা-নাদালের সম্পর্ক ছিল! শাকিরার সঙ্গে কার সম্পর্ক ছিল সে প্রসঙ্গে মার্টিন বলেছেন, তিনি একজন বিশ্ববিখ্যাত ব্যক্তি এবং একজন শীর্ষ ক্রীড়াবিদ। তিনি ফুটবলার নন, তিনি একজন টেনিস খেলোয়াড়। মার্টিন কারও নাম প্রকাশ না করলেও সূত্র-ইঙ্গিতটা স্পষ্টভাবেই নাদালের দিকে যায়। ২০১০ সালে শাকিরার গানের মিউজিক ভিডিও জিপসিতে মডেল হয়েছিলেন নাদাল।

সেই মিউজিক ভিডিওর তারকার সঙ্গে শাকিরার সম্পর্ক থাকার বিষয়টি মার্টিন উল্লেখ করার পরই নাদালের বিষয়টি পরিষ্কার হয়ে যায়। আমি বলছি, একটি ভিডিও ক্লিপে স্পেনের একজন শীর্ষ অ্যাথলেট ছিলেন, যিনি দেশের ইতিহাসের সেরা তিন ক্রীড়াবিদের একজন। এখানেই থামছি, নাম বলতে পারছি না।

শাকিরার আলোচিত গানগুলোর একটি জিপসি। যার মিউজিক ভিডিওতে চিত্রনাট্যের প্রয়োজনীয়তার চেয়ে বেশিমাত্রায় দুজনে যৌনতা ও হাসি প্রদর্শন করেছিলেন বলা হচ্ছে। মিউজিক ভিডিওর শুটিং চলাকালে শাকিরা-নাদালের মধ্যে গভীর প্রেমের সম্পর্ক ছিল। ইউএস ওপেনের দ্বিতীয় রাউন্ডে উঠলেন রাফায়েল নাদাল। অস্ট্রেলিয়ার রিঙ্কি হাজিকাতাকে ৪-৬, ৬-২, ৬-৩ ও ৬-৩ গেমে হারিয়ে দিলেন তিনি।

কিন্তু মিউজিক ভিডিওর কথা সবাই জানতেন। সেটি পেশাদারি কাজ। কিন্তু চমক দেওয়ার মতো খবর হলো- এই ভিডিওর পরেই নাকি গোপনে বেশ কয়েকবার একসঙ্গে দেখা করেছিলেন নাদাল ও শাকিরা।

এ মুহূর্তে স্পেনের একটি হাসপাতালে সন্তানের জন্ম দিতে চলেছেন নাদালের স্ত্রী। তার কানে কথাটি পৌঁছেছে কিনা জানা নেই।

ইউএস ওপেনের দ্বিতীয় রাউন্ডে উঠলেন রাফায়েল নাদাল। অস্ট্রেলিয়ার রিঙ্কি হাজিকাতাকে ৪-৬, ৬-২, ৬-৩ ও ৬-৩ গেমে হারিয়ে দিলেন তিনি। কেবল উচাটন নয়, সঙ্গে আছে প্রবল অস্বস্তি। হাসপাতালের বিছানায় শুয়ে থাকা স্ত্রী মেরি পেরেলোর কানে খবরটা পৌঁছেছে কিনা নাদাল জানেন না, কিন্তু স্প্যানিশ সংবাদমাধ্যমের কল্যাণে গত কয়েক ঘণ্টায় গোটা দুনিয়া জেনে গেছে, তার সঙ্গে শাকিরার পুরনো সম্পর্কের কথা।

স্পেনের সংবাদপত্র ‘মার্কা’ নাদাল-শাকিরার এই গোপন সম্পর্কের কথা ফাঁস করেছে। কাকতালীয় কিনা জানা নেই, মেরি পেরেলোর হাসপাতালে ভর্তি হওয়ার সঙ্গেই বহু পুরনো নাদাল-শাকিরা অধ্যায়ের সমাপতন ঘটেছে।

Share This Article