জনি ডেপ-অ্যাম্বার হার্ড মামলা নিয়ে মুক্তি পাবে প্রামাণ্যচিত্র!

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:১৫, বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২, ১৩ শ্রাবণ ১৪২৯

মামলার রায় ঘোষণার কয়েক সপ্তাহ পর এই প্রামাণ্যচিত্র মুক্তি দিতে যাচ্ছে ডিসকভারি। প্রামাণ্যচিত্রের মধ্যে থাকবে এক্সক্লুসিভ সাক্ষাৎকার এবং ডেপ-অ্যাম্বারের মধ্যে কী কী ঘটেছিল তার বিস্তারিত।

 

হলিউড অভিনেতা জনি ডেপ ও তার প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের মধ্যে মানহানি মামলার ব্যাপারে হয়তো ইতোমধ্যে সবাই জানেন। বহুল আলোচিত এই মামলার রায় ঘোষণা করা হলেও, শেষ হয়নি বিতর্ক। 'ক্যাপ্টেন জ্যাক স্প্যারো' বলে কথা, তাই এখনো এই মামলা নিয়ে জনগণের আগ্রহ তুঙ্গে।

জনি-অ্যাম্বার মানেই খবরের শিরোনাম হচ্ছে প্রতিদিন। কিন্তু আপনি যদি এই মামলার গুরুত্বপূর্ণ কোনো তথ্য মিস করেও ফেলেন, তাতে আফসোস করার সুযোগ নেই। কারণ আলোচিত এই প্রাক্তন জুটির মামলা  ও সেই সংক্রান্ত গত কয়েক মাসের ঘটনাবলি নিয়ে মুক্তি দেওয়া হবে একটি প্রামাণ্যচিত্র!

মামলার রায় ঘোষণার কয়েক সপ্তাহ পর এই প্রামাণ্যচিত্র মুক্তি দিতে যাচ্ছে ডিসকভারি। এই প্রামাণ্যচিত্রের মধ্যে থাকবে এক্সক্লুসিভ সাক্ষাৎকার এবং ডেপ-অ্যাম্বারের মধ্যে কী কী ঘটেছিল তার বিস্তারিত।

প্রামাণ্যচিত্রের প্রথম পর্ব আগামী ৩০ জুলাই লাতিন আমেরিকা অঞ্চলে মুক্তি পাবে। এই অংশে থাকবে আইনজীবি ডেভিড শেরবোর্ন এবং সাশা ওয়াস কিউসি'র সাথে এক্সক্লুসিভ সাক্ষাৎকার।

প্রামাণ্যচিত্রটির দ্বিতীয় পর্বে থাকবে ক্যামিলা ভাস্কেজ এবং বেঞ্জামিন জি চিউ'র সাক্ষাৎকার। মূলত এই আইনজীবীরাই ডেপকে বিজয়ের আনন্দ এনে দিয়েছেন। প্রামাণ্যচিত্রে আইনজীবুরা জানাবেন, তারা কিভাবে এই মামলার শুনানিতে অংশ নিয়েছেন এবং পুরো প্রক্রিয়া দেখাশোনা করেছেন।

ভার্জিনিয়ার আদালতে ৫০ মিলিয়ন ডলারের মানহানি মামলার রায় গিয়েছে জনি ডেপের পক্ষে। মামলায় রায় অনুযায়ী, ডেপ ১০ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ পাবেন অ্যাম্বার হার্ডের কাছ থেকে। যদিও আপাতত নতুন করে শুনানি চেয়ে আবেদন জারি রেখেছেন অ্যাম্বার হার্ড।

এছাড়াও, প্রামাণ্যচিত্রে থাকবে দুই পক্ষের আইনি দল, বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের নানা সাক্ষাৎকার।

সূত্র: মার্কা 

Share This Article