জেনিফার লোপেজের ঘোষণা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৪১, বুধবার, ২৭ জুলাই, ২০২২, ১২ শ্রাবণ ১৪২৯

গত ২৪ জুলাই ছিল জনপ্রিয় গায়িকা-অভিনেত্রী জেনিফার লোপেজের জন্মদিন। নিজের ৫৩তম জন্মদিনে নতুন ব্যবসা শুরুর ঘোষণা দিয়েছেন তিনি, সেটাও আবার অভিনব কায়দায়।

 

নিজের ইনস্টাগ্রাম পেজে সম্পূর্ণ নগ্ন ছবি পোস্ট করে জেলো বডি ও জেলো বিউটি নামে নতুন দুই ব্র্যান্ড শুরুর ঘোষণা দেন লোপেজ। খবর পিপলডটকমের।

অবশ্য এটাই প্রথম নয়, কয়েক বছর ধরেই নানা ধরনের ব্যবসার সঙ্গে তিনি জড়িত। ইদানিং গান বা অভিনয়ের চেয়ে ব্যবসাতেই বেশি সময় দিচ্ছেন- এমন অভিযোগ আছে তার ভক্তদের। নতুন দুই ব্র্যান্ড সম্পর্কে দেওয়া এক বিবৃতিতে লোপেজ বলেন, ‘এর মধ্যেই মুখের যত্নে আমাদের দুর্দান্ত কিছু পণ্য আছে।

এবার পরবর্তী পদক্ষেপ হিসেবে নিয়ে আসছি শরীরের জন্য উপকারী কিছু পণ্য। ভোক্তারা শরীরের বিভিন্ন অংশের যত্নের জন্য প্রসাধন চান; কিন্তু এগুলো বাজারে কিনতে পাওয়া যায় না।’

এ ধরনের পণ্য নিয়ে আসা সারা জীবনের স্বপ্ন উল্লেখ করে লোপেজ আরও বলেন, ‘ত্বকের সমস্যা নিয়ে আমার মা সংগ্রাম করেছেন, যার কোনো সমাধান পাননি। এ নিয়ে হতাশায় ভুগতেন তিনি। মা ভাবতেন, জাদুকরী কিছু একটা ঘটবে আর সমস্যাগুলো ঠিক হয়ে যাবে; কিন্তু সত্যটা হলো- এ ধরনের জাদু বলে কিছু নেই।’

Share This Article