মালদ্বীপের বিলাসবহুল রিসোর্টে শ্রাবন্তী, সঙ্গী কে?

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৫২, রবিবার, ১৭ জুলাই, ২০২২, ২ শ্রাবণ ১৪২৯

গত বছরের আগস্টে প্রেমিক অভিরূপকে সঙ্গে নিয়ে গোপনে শ্রাবন্তী চ্যাটার্জি উড়ে গিয়েছিলেন মালদ্বীপে। বছর না ঘুরতেই ফের মালদ্বীপে অবসর কাটাতে গিয়েছেন তিনি। এ নায়িকার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট জানান দিচ্ছে, এই মুহূর্তে মালদ্বীপের অন্যতম বিলাসবহুল রিসোর্টে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী।

বেশ কিছু ছবি, শর্ট ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শ্রাবন্তী। একটি ছবিতে দেখা যায়, তার পরনে কালো রঙের মনোকিনি। চোখে রোদচশমা, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক। শ্রাবন্তীর শরীর গড়িয়ে পড়ছে জল। বোঝাই যাচ্ছে কয়েক মুহূর্ত আগে নীল জলে গা ডুবিয়েছিলেন তিনি। ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘প্রশান্ত জলের দিকে অবাক হয়ে চেয়ে আছি।’

টলিপাড়ায় জোর গুঞ্জন, আজকাল অভিরূপ ছাড়া এক পা নড়েন না শ্রাবন্তী। টলিপাড়ার যেকোনো পার্টিতে শ্রাবন্তীর পাশে দেখা যায় তার নতুন প্রেমিককে। ঘুরতে গেলেও অভিরূপের সঙ্গেই কোয়ালিটি টাইম কাটান নায়িকা। তাই মালদ্বীপে শ্রাবন্তীর সঙ্গী কে তা বুঝতে খুব বেশি অসুবিধা হচ্ছে না নেটিজেনদের। যদিও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী।

রোশান সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ না হলেও দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ‌্যাটর্জি। অভিরূপ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর ঘনিষ্ঠতার কথা গত বছর স্বীকার করেছেন রোশান।

বিষয়ঃ তারকা

Share This Article