অ্যাম্বারকে ক্ষমা করতে নারাজ জনি ডেপ!

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:১৫, বুধবার, ২৯ জুন, ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯

মামলায় হেরে গিয়েও আলোচিত জনি ডেপ এর সাবেক বান্ধবী অ্যাম্বার হার্ড। তবে জরিমানার টাকার জন্য এখন নিজের প্রিয়সব জিনিস বিক্রি করতে হচ্ছে।

 

অন্যদিকে গণমাধ্যম যখন বারবার জনি ডেপকে জিজ্ঞেস করছেন যে অ্যাম্বারের জরিমানা আপনি মওকুফ করবেন কী না। এ প্রশ্ন এড়িয়ে যান জনি। কারণ গত কয়েকমাস যে পরিমাণ মানসিক নির্যাতনের শিকার হয়েছেন, সেখানে জনি কোনোভাবে ক্ষমা করতে নারাজ অ্যাম্বারকে! কারণ পরিকল্পিতভাবে ফাঁসানো হয়েছে জনি ডেপকে। 

সম্প্রতি ফাঁস হওয়া এক ইমেইল দেখে এমনটাই মনে করা হচ্ছে। জনির টাকা পরিশোধে মূল্যবান উপহার বিক্রি করতে হবে অ্যাম্বারকে!জনির টাকা পরিশোধে মূল্যবান উপহার বিক্রি করতে হবে অ্যাম্বারকে!

ইমেইলে ২০১৬ এর একটি ঘটনার কথা উল্লেখ করা আছে যখন পুলিশের কাছে একটি ফোন কল গিয়েছিল। সেই কলে ডেপের বিরুদ্ধে গৃহ নির্যাতনের অভিযোগ তুলেছিলেন অ্যাম্বার। দাবি করেছিলেন ডেপের বাড়ি থেকেই ফোন করেছেন তিনি। 

জনি ডেপের লিগ্যাল টিম অ্যাডাম ওয়াল্ডম্যান, বেন চিউ ও ক্যামিলি ভাসকুয়েজের মাঝে আদানপ্রদান হওয়া এই মেইলে ২০১৬-এর সেই ঘটনাটিকে মিথ্যা বলা হচ্ছে এবং বলা হয়েছে, ডিভোর্স লয়্যারের সঙ্গে আলোচনা করে কাহিনী সাজিয়ে পুলিশকে ফোন করেছিলেন অ্যাম্বার। অ্যাম্বারের এই অভিযোগে জনি ডেপের সুনাম, অর্থ, ক্যারিয়ার সব হারাতে হয়।

Share This Article