কলকাতায় আরও এক মডেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:৫৮, সোমবার, ৩০ মে, ২০২২, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৯

পশ্চিমবঙ্গের কলকাতায় আবারও আত্মঘাতী মডেল। এবার এক কিশোরী মডেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৯ মে) কসবা এলাকার একটি বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ওই মডেলের নাম সরস্বতী দাস। তার বয়স হয়েছিল মাত্র ১৯ বছর। অল্প কিছুদিন হলো মডেলিং শুরু করেছেন। স্বপ্ন ছিল বড় মডেল হওয়ার। পাশাপাশি মেকআপ আর্টিস্ট হিসেবেও কাজ করতেন। কিন্তু আচমকাই বেছে নিয়েছেন আত্মহননের পথ।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, ঘটনাস্থলে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। তাই এখনই বোঝা যাচ্ছে না, তার মৃত্যু কি আত্মহত্যা নাকি অন্য কিছু।

কসবায় সরস্বতীর মামার বাড়ি। সেখানেই থাকতেন তিনি। শনিবার (২৮ মে) রাতে দিদিমার সঙ্গে বাড়িতে একা ছিলেন। এরপর সকালেই তার ঝুলন্ত দেহ দেখতে পান বাড়ির লোকজন। তাৎক্ষনিক থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে। এ বিষয়ে পরিবার থেকে এখনো কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

শোনা যাচ্ছে, ১৯ বছরের এই উঠতি মডেলের এক যুবকের সঙ্গে সম্পর্ক ছিল। কয়েকদিন ধরে সেই সম্পর্কে টানাপোড়েন চলছিল। পরিবারের দাবি, এ কারণে অবসাদে ভুগছিলেন সরস্বতী।

উল্লেখ্য, গত দুই সপ্তাহের মধ্যে কলকাতায় এ নিয়ে চারজন মডেল-অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ পাওয়া গেল। শুরুটা হয় ১৫ মে অভিনেত্রী পল্লবী দে’র মাধ্যমে। এরপর অভিনেত্রী বিদিশা দে মজুমদার ও মঞ্জুষা নিয়োগীর মরদেহ উদ্ধার হয়। এবার সেই তালিকায় যুক্ত হলেন ১৯ বছর বয়সী সরস্বতী।

বিষয়ঃ আত্মহত্যা

Share This Article