স্কুলছাত্রীকে ধর্ষণের সময় হাতেনাতে আটক, অতঃপর...

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:০১, বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

খুলনা পাইকগাছা উপজেলার রহিমপুর আবাসনে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের সময় হাতেনাতে আটক করা হয়েছে অভিযুক্ত ধর্ষক মাহাবুবুর রহমানকে। পরে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয়; কিন্তু মীমাংসা না হওয়ায় মামলার পর মাহাবুবুর রহমানকে গ্রেফতার করে পুলিশ।

খুলনার পাইকগাছায় সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের সময় হাতেনাতে আটক করা হয়েছে অভিযুক্ত ধর্ষক মাহাবুবুর রহমানকে। পরে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয়; কিন্তু মীমাংসা না হওয়ায় মামলার পর মাহাবুবুর রহমানকে গ্রেফতার করে পুলিশ।

মাহাবুবুর রহমান (২১) উপজেলার হরিঢালী ইউপির উলুডাঙ্গা গ্রামের মফেল মোড়লের ছেলে। এ ঘটনায় ধর্ষিতার নানি বাদী হয়ে থানায় মামলা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার রহিমপুর আবাসনে নানার বাড়ি থেকে লেখাপড়া করে ১৪ বছরের নাতনি। কিছুদিন আগে ওই মেয়ের সঙ্গে পরিচয় হয় মাহাবুবুর রহমানের। ২৮ এপ্রিল বিকালে আবাসনে এসে ফাঁকা পেয়ে বিয়ের আশ্বাস দিয়ে মেয়েটিকে ধর্ষণ করে মাহাবুবুর রহমান। বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন তাকে হাতেনাতে ধরে ফেলেন। বিষয়টি ধামাচাপা দিতে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয়; কিন্তু মীমাংসা না হওয়ায় মঙ্গলবার রাতে ভিককিমের নানি ধর্ষকের নামে মামলা করেন। 

হরিঢালী ক্যাম্প পুলিশের আইসি এসআই সঞ্জিত কুমার বিশ্বাস তাকে পাইকগাছা উপজেলার পার্শ্ববর্তী তালা থানার জেঠুয়া থেকে গ্রেফতার করেন।

পাইকগাছা থানার পরিদর্শক (তদন্ত) তুষার কান্তি দাস বলেন, থানায় মামলা হয়েছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য মেয়েটিকে বুধবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে মাহবুবুর রহমান।

বিষয়ঃ ধর্ষণ

Share This Article